Deprecated: Optional parameter $ma declared before required parameter $bn is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/ajax-archive-calendar.php on line 245

Deprecated: Optional parameter $hour declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146

Deprecated: Optional parameter $minute declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146

Deprecated: Optional parameter $second declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146
ঈদে আওয়ামী লীগের এমপি প্রার্থী শাহিনের নির্বাচনী জনসংযোগ  | bbcjournal.com

মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্লাইডার >>
স্লাইডার >>

ঈদে আওয়ামী লীগের এমপি প্রার্থী শাহিনের নির্বাচনী জনসংযোগ 

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   113 বার পঠিত

ঈদে আওয়ামী লীগের এমপি প্রার্থী শাহিনের নির্বাচনী জনসংযোগ 
পবিত্র ঈদুল আযহা শেষে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও জনসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও আসনটিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।
রোববার (২ জুলাই) বিকালে জেলার সদর উপজেলার গুরুত্বপূর্ণ বাজারগুলোতে নির্বাচনী জনসংযোগ করেন শিহাব উদ্দিন শাহিন।
উপজেলার সালেহপুর, ইসলামগঞ্জ, বাঁধেরহাট, খলিফারহাট, উদয়সাধুর হাট, সফিগঞ্জ, বাংলা বাজার, শান্তিরহাট, করমূল্যা বাজার, মমিন নগর, নুরুপাটোয়ারীর হাট, উত্তর ওয়াপদা বাজার, ভাটিরটেক চৌমুহনী বাজার, মান্নান নগর, সাহেবের হাট, কালিতারা বাজার ও সোনাপুরের জনসংযোগে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের ঢল দেখা গেছে।
এরআগে শুক্রবার জেলার সুবর্ণচর উপজেলার গুরুত্বপূর্ণ হাট-বাজার, শনিবার বিকালে সদর উপজেলার নেয়াজপুর ও অশ্বদিয়া ইউনিয়নে জনসংযোগ ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন শিহাব উদ্দিন শাহিন।
এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুজ জাহের, আওয়ামী লীগ নেতা জাকিউল ইসলাম দুলাল, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইবনে ওয়াজিদ ইমন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন প্রমূখ দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহন করেন।
জনসংযোগকালে এডভোকেট শিহাব উদ্দিন শাহিন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষ থেকে জনসাধারণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানান।
এসময় শিহাব উদ্দিন শাহীন বলেন, এ বছরটি নির্বাচনী বছর। আর কয়েক মাস পরেই অর্থাৎ ডিসেম্বরের শেষ সপ্তাহে অথবা আগামী বছরের জানুয়ারির শুরুতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে  রেখে ইতোমধ্যে আমরা তৃণমূল থেকে নৌকার পক্ষে কাজ শুরু করে দিয়েছি। বর্তমান সরকারের যে অর্জন, আমাদের মাতৃতুল্য নেত্রী জননেত্রী শেখ হাসিনার যে অর্জন, আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে সেই অর্জন মানুষ মূল্যায়ন করবে। মানুষ বুঝতে শিখেছে আওয়ামী লীগের বাহিরে অন্য কেউ এদেশের ভালো চায় না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ এবং দেশের মানুষ ভালো থাকে। তাই দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
শাহিন আরো বলেন, আওয়ামী লীগকে নিয়ে দেশ এবং দেশের বাহিরে একটি গোষ্ঠি আবারো ষড়যন্ত্র শুরু করেছে। সেই ষড়যন্ত্রের নেপথ্যে রয়েছে বিএনপি। বিএনপি চায় গণতান্ত্রিক ব্যবস্থা ছাড়াই পিছনের দরজা দিয়ে ক্ষমতা। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে। আগামী নির্বাচন জননেত্রী শেখ হাসিনার অধীনে গণতান্ত্রিক ব্যবস্থার মধ্যদিয়েই সম্পন্ন হবে এবং আগামী নির্বাচনে জনগন তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবে।
Facebook Comments Box

Posted ১১:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ জুলাই ২০২৩

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত