সোমবার ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পলাশবাড়ীর সন্ধি ফাউন্ডেশনের ১১তম বর্ষপূর্তি অনুষ্ঠিত-

গাইবান্ধা সংবাদদাতা   রবিবার, ২২ জানুয়ারি ২০২৩
পলাশবাড়ীর সন্ধি ফাউন্ডেশনের ১১তম বর্ষপূর্তি অনুষ্ঠিত-

সংস্কৃতিকে লালন করুন, ইভটিজিং বাল্যবিবাহ প্রতিরোধ করুন, মাদক ও দূর্নীতিমুক্ত সমাজ গড়ুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সহ সভাপতি সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডলের প্রতিষ্ঠিত সাংস্কৃতিক ও মানবিক সেবা মূলক সংগঠন সন্ধি ফাউন্ডেশনের ১১তম বর্ষপূতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ২১ জানুয়ারী সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে সন্ধি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভা, সন্ধি ক্রেস্ট প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত হয় ৷ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সন্ধি ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও সন্ধি ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুর রউফ মিয়া, গাইবান্ধা জেলা পরিষদের সদস্য মনিরুজ্জামান ফুল মিয়া।

এতে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, পলাশবাড়ী সরকারি কলেজে সাবেক সহকারি অধ্যাপক আব্দুস সামাদ,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আজাদুল ইসলামসহ অন্যান্যরা।

আলোচনা শেষে অতিথিদের সন্ধি ক্রেস্ট ও গাইবান্ধা জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য মনিরুজ্জামান ফুল মিয়াকে সংবর্ধনা ও সহকারি অধ্যাপক আব্দুস সামাদকে সম্মাননা প্রদান করা হয়।

সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন সন্ধি ফাউন্ডেশনের পরিচালনা পরিষদের সদস্য ও পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম এবং গোবিন্দগঞ্জ রিপোর্টাস ইউনিটি’র সভাপতি ডিপটি প্রধান।

শেষে সন্ধি একাডেমীর পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box

Posted ১:৪৩ অপরাহ্ণ | রবিবার, ২২ জানুয়ারি ২০২৩

bbcjournal.com |

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com