সোমবার ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। আর তাই দর্শকরা যেন হুমড়ি খেয়ে পড়েছেন। ফলে ‘পাঠান’ এর টিকিটের জন্য রীতিমতো হাহাকার লেগে গেছে। 

বক্স অফিসে ঝড় তুলছে ‘পাঠান’, মুক্তির আগেই টিকিট বিক্রির ধুম

অনলাইন ডেস্ক:   শনিবার, ২১ জানুয়ারি ২০২৩
বক্স অফিসে ঝড় তুলছে ‘পাঠান’, মুক্তির আগেই টিকিট বিক্রির ধুম

বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। আর তাই দর্শকরা যেন হুমড়ি খেয়ে পড়েছেন। ফলে ‘পাঠান’ এর টিকিটের জন্য রীতিমতো হাহাকার লেগে গেছ। 
ছবির টিজার মুক্তির পর থেকে নানা কারণে বিতর্ক দানা বেঁধেছে। কখনও ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোনের পোশাকের রং ও ধরন নিয়ে বিতর্ক। কখনও আবার ছবি মুক্তি নিয়ে বজরং দলের একের পর এক হুমকি। ছবি মুক্তির সপ্তাহ কয়েক আগে থেকেই বিতর্কের কারণে কোণঠাসা ছিলেন নির্মাতারা।’

কিন্তু অগ্রিম বুকিংয়ের সংখ্যা দেখে ‘পাঠান’ সংশ্লিষ্টরা যেন প্রাণ ফিরে পেলেন। নির্ধারিত সময়ের আগেই শুরু হয়েছে অগ্রিম বুকিং। তাতে দেখা যাচ্ছে ইতোমধ্যে ১ লাখের বেশি টিকিট বিক্রি হয়ে গেছে। সিনেমা ব্যবসায়ীদের ধারণা, এই ছবি মুক্তির দিন ৩০ কোটি টাকার বেশি ব্যবসা করবে। তাদের ইঙ্গিত, মুক্তির পর বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকা ব্যবসা করতে এই ছবির সময় লাগবে সপ্তাহ খানেক।

রিপোর্ট অনুযায়ী, প্রথমদিনের শোয়ের ৯০ হাজার টিকিট ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে। ১৯ জানুয়ারি রাতে পাওয়া পরিসংখ্যান অনুযায়ী, আইনক্স বিক্রি করেছে ৩০ হাজার টিকিট, পিভিআরের ক্ষেত্রে সংখ্যাটা ৩৫ হাজার। সিনেপলিস বিক্রি করেছে ২৫ হাজার টিকিট। যেদিকে এগোচ্ছে তাতে এই ছবিকে ঘিরে আশার আলো দেখছেন সবাই।

রিপোর্ট বলছে, এভাবেই যদি এগোতে থাকে তাহলে প্রথম দিনই ৩৫ থেকে ৪০ কোটি টাকা আয় করবে এই ছবি। সেক্ষেত্রে শুধু ভারতেই প্রথম সপ্তাহে ১৫০ থেকে ২০০ কোটির অংক ছুঁয়ে ফেলবে ‘পাঠান’। ছবিটি টুডি ছাড়াও আইম্যাক্স, ফোর ডিএক্স, ডিবক্স ভার্সনে দেখা যাবে। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

Facebook Comments Box

Posted ১০:৪৩ পূর্বাহ্ণ | শনিবার, ২১ জানুয়ারি ২০২৩

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com