সোমবার ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ক্রিকেট মাঠেই বিয়ের প্রস্তাব সানরাইজার্সের মালিককে!

অনলাইন ডেস্ক:   শনিবার, ২১ জানুয়ারি ২০২৩
ক্রিকেট মাঠেই বিয়ের প্রস্তাব সানরাইজার্সের মালিককে!

কাব্য মারান আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম মালকিন ক্রিকেটের অন্ধভক্ত। আইপিএলের ম্যাচে তাকে গ্যালারিতে ‘অরেঞ্জ আর্মি’র জন্য গলা ফাটাতে দেখা যায়। ৩০ বছরের কাব্য এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন।

এসএটোয়েন্টি লিগের প্রথম সংস্করণ এবার। সানরাইজার্সের সিস্টার ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স ইস্টার্ন কেপ অংশ নিয়েছে রামধনু দেশের এই লিগে।
সান নেটওয়ার্কের মালিক কালানিথি মারানের কন্যা পার্লে বোল্যান্ড পার্কে হাজির ছিলেন। তবে কাব্যকে চমকে দিয়েছেন এক দক্ষিণ আফ্রিকার ফ্যান। পার্ল রয়্যাল বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপের ম্যাচ চলাকালীন কাব্যকে ওই ফ্য়ান বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।
পার্ল রয়্যালের ইনিংসের অষ্টম ওভারের পরের ঘটনা। ক্যামেরা ফ্যানের দিকে প্যান করতেই দেখা যায় যে, ওই ফ্যান হাতে প্ল্যাকার্ড ধরে বসে আছেন, সেখানে বড় বড় করে লেখা, ‘কাব্য় মারান, তুমি কি আমাকে বিয়ে করবে?’ এই লেখার সঙ্গেই হৃদয়ের ইমোজি জুড়ে দেন তিনি। লিগের অফিসিয়াল টুইটারে সেই ভিডিও আপলোড করা হয়েছে।

২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সানরাইজার্সের ম্যাচ চলাকালীন প্রথমবার ক্যামেরার চোখে পড়েন কাব্য। এরপরেই তিনি সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে যান। প্রায় দলের সব ম্যাচেই ম্যাচে থাকার চেষ্টা করেন কাব্য়। আইপিএলের ইতিহাস ঘাটলে দেখা যাবে গায়ত্রী রেড্ডি, শিল্পা শেঠী, জুহি চাওলা ও প্রীতি জিনতার মতো সুন্দরী মালকিনদের তালিকাতে থাকবেন কাব্য।

Facebook Comments Box

Posted ১০:৫২ পূর্বাহ্ণ | শনিবার, ২১ জানুয়ারি ২০২৩

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com