রবিবার ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোহরাওয়ার্দীতে দন্ত চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক   রবিবার, ০২ অক্টোবর ২০২২
সোহরাওয়ার্দীতে দন্ত চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে কর্মরত অবস্থায় ইন্টার্ন চিকিৎসক কর্তৃক দন্ত চিকিৎসক প্রযুক্তিবিদ সাইফুল ইসলামের ওপর হামলা-নির্যাতনের প্রতিবাদ ও ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক গ্রেপ্তারের দাবিতে নোয়াখালীতে মনববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

রোববার সকাল ১০টায় বাংলাদেশ ডেন্টাল পরিষদ নোয়াখালীর ব্যানারে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা শাখার কোষাধ্যক্ষ ডেন্টিষ্ট ওমর ফারুক সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডেন্টিষ্ট আবদুর রহমান তুষার, নোয়াখালী জেলা শাখার সভাপতি ডেন্টিষ্ট মেহেদী হাসান নিশান, সাধারণ সম্পাদক ডেন্টিষ্ট মো. শাহাদাৎ হোসেন, মুখ্য সমন্বয়ক ডেন্টিষ্ট সালমানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি ডেন্টিষ্ট আতিকুর রহমান’সহ আরও অনেকেই।

বক্তারা বলেন, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মত এমন স্বনামধন্য প্রতিষ্ঠানে ইন্টার্ন চিকিৎসক কর্তৃক এই রকম সন্ত্রাসী কায়দায় একজন সরকারি চাকুরীজীবির ওপর হামলা করা খুবই দুঃখজনক ও উদ্বেগের। এমন ন্যাক্কারজনক ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করা হোক। অবিলম্বে এ হামলার ঘটনায় জড়িত ও মদদদাতা সকলকেই আইনের আওতায় আনার দাবি জানিয়ে পরবর্তীতে আরও কঠোর কর্মসূচির ঘোষণা দেবেনে তারা।

প্রসঙ্গত, গত বুধবার দুপুরে হাসপাতালের বহির্বিভাগের এক্সোডনশিয়া কক্ষে কয়েকজন সিনিয়র চিকিৎসকের মদদে ৪০-৫০জন বিডিএস ইন্টার্ন চিকিৎসকরা সাইফুল ইসলামকে মারধর করে। এসময় হামলাকারীরা তাকে লাথি, কিল, ঘুষি, ও মাথায় লোহার চেয়ার দিয়ে হামলা, নাক, মুখসহ শরীরের বিভিন্নস্থানে জখম করে। সাইফুলের অবস্থা আশঙ্কাজনক হলেও তাকে ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। ব্যবস্থা পত্রে সিল দেওয়া হয় দূর্ঘটনায় আঘাত পেয়েছেন তিনি। সাইফুল বাসায় ফেরার পর তার অবস্থা অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেকে সিটিস্ক্রিন করানোর পর চিকিৎসকরা জানান, তার মাথায় রক্তক্ষরণ হয়েছে তার নাকে তিনটি সেলাই করা হয়েছে। বর্তমানে তিনি ঢামকে চিকিৎসাধীন রয়েছেন।

Facebook Comments Box

Posted ৭:২০ পূর্বাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com