Deprecated: Optional parameter $ma declared before required parameter $bn is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/ajax-archive-calendar.php on line 245

Deprecated: Optional parameter $hour declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146

Deprecated: Optional parameter $minute declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146

Deprecated: Optional parameter $second declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146
প্রথম বর্ষপূর্তি উৎসব করেছে নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স | bbcjournal.com

মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্লাইডার >>
স্লাইডার >>

প্রথম বর্ষপূর্তি উৎসব করেছে নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স

নোয়াখালী প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২   |   প্রিন্ট   |   115 বার পঠিত

প্রথম বর্ষপূর্তি উৎসব করেছে নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স

নারীর প্রতি সহিংসতা রোধের শপথ নিয়ে প্রথম বর্ষপূর্তি উৎসব করেছে নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স। শপথবাক্য পাঠ করার অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) মিলনায়তনে সংগঠনের প্রথম বর্ষপূর্তি উদযাপন করে।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স প্রতিষ্ঠার শুরু থেকে জেলা পুলিশের সাথে সমন্বয় করে কাজ করছে। গত ১১ মাসে ৩৭২টি সাইবার অভিযোগের মধ্যে ৩৪৮ টি সমাধান করা হয়। একই সময়ে ৫ হাজারের বেশি এডাল্ট একাউন্ট ডিজেবল করা হয়। সেই সাথে বছরব্যাপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সাইবার সচেতনতা বিষয়ে ১২টি সেমিনার আয়োজন করে।

সামাজিক নানা উদ্যোগের অংশ হিসেবে এই সংগঠন শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের খাবার প্রদান, রমযানে সুবিধা বঞ্চিতদের মধ্যে ইফতার আয়োজন, ঈদ সামগ্রি বিতরণ ও ঈদ উল আযহায় গরু কুরবানী, সিলেটের ভয়াবহ বন্যায় ত্রাণ বিতরণে অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রথমবারের মত আমরা গোলাপ প্রবর্তীত ‘ইয়থ ভলেন্টিয়ার এ্যওয়ার্ড ২০২২ প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বিভিন্ন অবদানে জন্য ছয়জন স্বেচ্ছাসেবকের হাতে ‘ইয়থ ভলেন্টিয়ার এ্যওয়ার্ড ২০২২ প্রদান ও উত্তরীয় পরিয়ে দেন।

সংগঠনের উপদেষ্টা মুনীম ফয়সালের সভাপতিত্বে মুখ্য আলোচক ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যারয়ের ( নোবিপ্রবি) ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, প্রধান বক্তা ছিলেন (নোবিপ্রবি) মেরিন সায়েন্স ও ফিসারিজ বিভাগের চেয়ারম্যান ড. আবদুল্লাহ আল মামুন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীমা আক্তার, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান, কবি ও সাংবাদিক জামাল হোসেন বিষাদ, নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান, সংঠনের সভাপতি সাইদুর রহমান রায়হান।

পরে অতিথিরা প্রথম বর্ষপূর্তির কেক কাটেন। এরপর জেলার বিভিন্ন অঞ্চলের স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে সম্মননা ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়।

Facebook Comments Box

Posted ৯:১৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত