বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নোয়াখালীতে ইয়াবাও নগদ টাকাসহ গ্রেফতার ৪

নোয়াখালী প্রতিনিধি   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২
নোয়াখালীতে ইয়াবাও নগদ টাকাসহ গ্রেফতার ৪

নোয়াখালী সদর উপজেলার অশ্বদিয়া ও দাদপুর ইউনিয়নে পৃথকভাবে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৫০পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩ হাজার ৩ শ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হচ্ছেন, সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের নজরুল ইসলাম (৩৫), মিজান (৩৫), হারুন অর রশিদ (৩৭) ও খলিফারহাট এলাকার সুরুজ মিয়া (৪২)।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল পৃথকস্থানে অভিযান চালায়। অভিযানকালে সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়ন থেকে ৩০ পিস ইয়াবাসহ নজরুল, মিজান ও হারুনকে গ্রেফতার করা হয়। পৃথক একটি দল খলিফার হাট বাজারে অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত মাদক কারবারি সুরুজ মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার জিম্মায় থাকা অবস্থায় ১২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৩৩ শত টাকা জব্দ করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম মডেল থানায় পৃথক মামলা হয়েছে। ওই মামলায় তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
বার্তা প্রেরক

Facebook Comments Box

Posted ১১:৪৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com