রবিবার ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

হাতিয়ায় চরঈশ্বর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত।

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি :   শুক্রবার, ০৫ নভেম্বর ২০২১
হাতিয়ায় চরঈশ্বর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো চরঈশ্বর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন। বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালী হাতিয়া উপজেলার চরঈশ্বর বাংলা বাজার মাঠে এই ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে নির্বাচনের মাধ্যমে চরঈশ্বর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নির্বাচিত হন ওমর সওদাগার, সাধারন সম্পাদক মো: হাসান।
এর আগে প্রথম অধিবেশনে উপজেলা যুবলীগের সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিঠির সমন্বয়ক আব্দুস সহিদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম ইউছুফ আলী। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, উপজেলা আওয়ামীলীগ সদস্য মহি উদ্দিন মিস্টু, সদস্য কামরুল ইসলাম মহব্বত, জেলা যুবলীগ সদস্য আমিনুল হক ইকবাল, সদস্য জিল্লুর রহমান, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক নুরুল আফছার রাহাদ, যুগ্ম আহবায়ক মো: জাহেদ উদ্দিন, উপজেলা যুবলীগ সদস্য তানভির হায়দার রুবেল, পৌর যুবলীগ নেতা বাহার উদ্দিন, শিক্ষক বাবু বিদ্যুত বিজয় দাস, জেলা ছাত্রলীগ সদস্য ফজলে রাব্বী রবনা ও উপজেলা ছাত্রলীগ সদস্য জহির উদ্দিন স্বপন।
সম্মেলনকে কেন্দ্র করে বাংলাবাজার মাঠকে বর্ণিল ভাবে সাজানো হয়। ছামিয়ানা দিয়ে তৈরি করা হয় বিশাল প্যান্ডেল। সন্ধ্যার আগেই বিভিন্ন ওয়ার্ড থেকে পৃথক পৃথক মিছিল নিয়ে নেতা কর্মীরা সম্মেলন স্থলে জমায়েত হয়। এতে হাতিয়ার বিভিন্ন অঞ্চল থেকে প্রায় সহশ্রাধিক নেতা কর্মী অংশগ্রহন করেন। সম্মেলনের শুরুতে চরঈশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবু রবিন্দ্র দাসের অকাল মৃত্যুতে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

Facebook Comments Box

Posted ৫:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ নভেম্বর ২০২১

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com