শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নোয়াখালীতে লকডাউন কার্যকরে মনিটরিং করছেন মেয়র খালেদ সাইফুল্লাহ 

আবু রায়হান সরকার, নোয়াখালী প্রতিনিধিঃ   শনিবার, ০৩ জুলাই ২০২১
নোয়াখালীতে লকডাউন কার্যকরে মনিটরিং করছেন মেয়র খালেদ সাইফুল্লাহ 

ছবি: বিবিসি জার্নাল

এক সপ্তাহের লকডাউন বাস্তবায়নে নোয়াখালীতে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন পাশাপাশি হটস্পট এলাকা হিসেবে পরিচিত সদর এবং বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভা,সার্বিক পরিস্থিতি মাঠে থেকে নিজেই মনিটরিং করছেন চৌমুহনীপৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা খালেদ সাইফুল্লাহ।
শনিবার (৩ জুলাই) সকাল থেকে জেলা পুলিশের পাশাপাশি সেনাবাহিনী, র‍্যাব ও বিজিবির টিমকে লকডাউন কার্যকরে টহল দিতে দেখা গেছে। প্রশাসনের এ তৎপরতায় সড়কে যানবাহন ও পথচারীর দেখা মেলেনি।
এদিকে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে জেলা পুলিশের শতাধিক চেকপোস্ট বসানো আছে। তবে একান্ত প্রয়োজনে বাসা থেকে বের হলেই পরিবহন ভোগান্তিতে পড়তে হয়েছে মানুষকে। লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মানতে সতর্কতামূলক মাইকিং করছেন স্বেচ্ছাসেবীরা।
এ বিষয়ে পৌর মেয়র খালেদ সাইফুল্লাহ বলেন,সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট,সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালিত করছে।আমার পৌরসভায় করোনা সংক্রমণ আগের থেকে অনেকটা নিয়ন্ত্রণে এসেছে।লকডাউন বাস্তবায়নে জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের পক্ষ থেকে চেকপোস্ট বসানো হয়েছে।জরুরি প্রয়োজন ছাড়া মানুষ যেন বের হতে না পারে সে জন্য মাঠে সেনাবাহিনী, র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা কাজ করছেন পাশাপাশি আমরা জনপ্রতিনিধিরাও মাঠে কাজ করছি।অযথা কেউ বাইরে বের হবেন না।সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার উদাত্ত আহ্বান জানান তিনি।
Facebook Comments Box

Posted ৪:২০ অপরাহ্ণ | শনিবার, ০৩ জুলাই ২০২১

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com