শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সব পোশাক খুলে ফেললেন জেনিফার লোপেজ!

অনলাইন ডেস্ক   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১
সব পোশাক খুলে ফেললেন জেনিফার লোপেজ!

একটি ম্যাগাজিনের প্রচ্ছদে ছবি ছাপা হবে। আর তার জন্য খ্যাতনামা অভিনেত্রী, গায়িকা জেনিফার লোপেজ গায়ের সব কাপড় খুলে ফেললেন। দাঁড়ালেন ক্যামেরার সামনে। এমনকি এ সময় তার গায়ে একটু অন্তর্বাসও থাকলো না। তবে সবুজ রঙের একটি অদ্ভুত কাপড়ে কোনক্রমে রক্ষা করেছেন সম্ভ্রম। একে তার জন্য সর্বশেষ ‘জ ড্রপিং’ রিস্কি ফটোশুট বলে আখ্যায়িত করা হয়েছে। ‘জ ড্রপিং’ মানে তার এ ছবি দেখে ভক্ত, শুভানুধ্যায়ীরা হা হয়ে গেছেন। এটা কি করলেন জেনিফার লোপেজ, যিনি সংক্ষেপে জে-লো নামে পরিচিত।
অবশ্য তার এমন ছবি নিয়ে খুব বেশি হতাশ হওয়ারও কিছু নেই। কারণ, তিনি ‘বুটি’ গান গেয়ে তোলপাড় সৃষ্টি করেছেন। সেখানে অসম্ভব এক যৌনতার আবহ সৃষ্টি করেছেন। ইউটিউবে ওই গানটির ভিডিও সংস্করণ দেখে ক্ষোভ প্রকাশ করেছেন বহু মানুষ। মন্তব্য করেছেন এক লাখ ৪১ হাজার ৫৭১ জন। এর মধ্যে একজন বলেছেন, ওই মিউজিক ভিডিওতে মিউজিকের উপস্থাপনা আছে শতকরা ১ ভাগ। বাকি ৯৯ ভাগই পর্নোগ্রাফি। একই মন্তব্য করেছেন কাবিনেহ এম কোনেহ নামে এক ব্যক্তি। তিনি সঙ্গে যোগ করেছেন, কি লজ্জা জে লো? একজন তো আরো বাঁকা করে মন্তব্য করেছেন। বলেছেন, তার বাচ্চারা এই ভিডিও দেখলে কেমন প্রতিক্রিয়া হবে তাদের তা দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।
এ সবই পিছনের কথা। ফিরতে হচ্ছে বর্তমানে। জেনিফার লোপেজ দুই সন্তানের মা। বয়স তার ৪৯ বছর। ম্যাটেরিয়াল গার্লখ্যাত ম্যাডোনার চেয়ে কয়েক বছরের ছোট তিনি। কিন্তু বয়স যতই বাড়ছে ততই খুল্লামখুল্লা হয়ে উঠছেন জেনিফার। ‘ইনস্টাইল’ নামের একটি ম্যাগাজিনের প্রচ্ছদে তার ছবি ছাপা হবে তাই নগ্ন হয়েই দাঁড়িয়ে পড়লেন ক্যামেরার সামনে। এমন ছবিকে অনেকেই অবিশ্বাস্য হিসেবে আখ্যায়িত করেছেন। এ সময়ে তার পায়ে ছিল একজোড়া হাইহিল। কানে ছিল বুলগেরিয়ার গহনা। এ নিয়ে ওই ম্যাগাজিনের সাংবাদিকের কাছে তিনি বলেছেন, তিনি নিজের যে ফিগার তাতে অন্যদের কখনো উৎসাহিত করতে চান নি। জেনিফার লোপেজ বলেন, আমি শুধু আমার মতো হতে চেয়েছি। আমার পরিবারে শরীরের কার্ভ বা গঠন হলো উজ্বলতার অংশ। সংস্কৃতির অংশ। এটা এমন একটি বিষয় যেখানে জেনিফারের থাকবে বড় আকৃতির সব জিনিসপত্র। আর তা দেখতে হবে সুন্দর।
শিল্প জগতে নারীদের যৌনতার বিরুদ্ধেও কথা বলেছেন তিনি। এর নিন্দা করেছেন। তিনি বলেছেন, আমরা অত্যন্ত শক্তিশালী একটি সময়ে আছি। যেখানে নারীরা সামনে এগিয়ে যাচ্ছেন। আমাদের প্রত্যাশা কি তা প্রকাশ করতে আমরা কোনো ভয় পাই না।
উল্লেখ্য, ২০১৭ সালের শুরুর দিকে অ্যালেক্স রড্রিগুয়েজের সঙ্গে চুটিয়ে প্রেম করা শুরু করেন জেনিফার লোপেজ। সেই সম্পর্ক নিয়ে তিনি ‘ইনস্টাইল’ ম্যাগাজিনের সঙ্গে কথা বলেছেন। বলেছেন, তাদের জুটিটি একদম পারফেক্ট। তিনি বলেন, যখন আমাদের দু’জনের দেখা হলো ততক্ষণে আমরা প্রচুর কাজ করে ফেলেছি নিজেরা। সবার মধ্যেই ভুলত্রুটি থাকে। আমার জীবনে আমি যাদেরকে প্রত্যাশা করেছি, তারা স্বীকার করে নিয়েছেন তাদের ভুলত্রুটি কি। সেই সব ভুলত্রুটিকে পিছনে ফেলে আমরা এক হয়ে চলার কথা বলেছি।
জেনিফার লোপেজের সাক্ষাতকার ভিত্তিক ওই প্রতিবেদনটি ‘ইনস্টাইলে’ প্রকাশ পাচ্ছে আগামী ৯ই নভেম্বর।

webnewsdesign.com
Facebook Comments Box

Posted ৬:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com