রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

লকডাউনে জনসমাগম করে ইউএনওর ইফতার মাহফিল

নোয়াখালী প্রতিনিধিঃ   বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১
লকডাউনে জনসমাগম করে ইউএনওর ইফতার মাহফিল

সরকার ঘোষিত টানা আট দিনের লকডাউনের প্রথম দিনে জনসমাগম করে ইফতার মাহফিল শেষে ভোজের আয়োজন করেছে নোয়াখালী হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.ইমরান হোসেন।

গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার আয়োজনে উপজেলা অফিসার্স ক্লাবে এ ইফতার মাহফিল ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

এদিকে উপজেলা প্রশাসনের শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের সামাজিক দূরত্ব ও লকডাউন ভঙ্গ করে ইফতার মাহফিলের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে স্থানীয় সচেতন মহল। যেখানে করোনা ভয়াবহতায় সকল ধরনের সভা সমাবেশ ও ইফতার পার্টির আয়োজনে সরকারি বিধিনিষেধ থাকলেও এ ধরনের ইফতার মাহফিলের আয়োজন সরকারের নিয়ম কানুনকে বৃদ্ধাঙ্গুলি দেখানো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সামাজিক দূরত্ব না মেনে ইফতার মাহফিলে শতাধিক মানুষের সাথে অংশগ্রহণ করায় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান স্থানীয় সুশীল সমাজ।

ইফতার অনুষ্ঠানে উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মিসহ শতাধিক অতিথি উপস্থিত ছিল। এ ছাড়াও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ একাধিক কর্মকর্তা স্বপরিবারে অনুষ্ঠানে অংশ গ্রহণ করে।

ইফতার মাহফিলে উপস্থিত একাধিক স্থানীয় সাংবাদিক জানান, ইফতার মাহফিলে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের ছবি ধারণ করতে নিষেধ করেন। পার্টিতে ছিল কয়েক আইটেমের উন্নত মানের ইফতারের আয়োজন। সাথে ছিল বিরিয়ানি দিয়ে নৈশ ভোজে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন বলেন, এটি কোন বড় প্রোগ্রাম ছিল না। শুধু উপজেলার অফিসারদের একটি প্রোগ্রাম ছিল।

Facebook Comments Box

Posted ২:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক

খায়রুল আনাম

 

নির্বাহী সম্পাদক

আরেফিন শাকিল
ঢাকা অফিস
পূরবী সুপার মার্কেট সংলগ্ন মিরপুর ১১, ঢাকা
নিউজ রুম নাম্বার: 01829242335
Email : journalbbc@gmail.com