বেগমগঞ্জে স্কুলছাত্রী অপহরণের ১৯ দিনেও উদ্ধার হয়নি।

বুধবার, ২৮ আগস্ট ২০১৯ | ২:২২ অপরাহ্ণ |

বেগমগঞ্জে স্কুলছাত্রী অপহরণের ১৯ দিনেও উদ্ধার হয়নি।

বেগমগঞ্জে স্কুলছাত্রী অপহরণের ১৯ দিনেও উদ্ধার হয়নি। ঘটনাটি ঘটেছে গত ৯ই আগস্ট সকাল সাড়ে ১১টা জেলার বেগমগঞ্জ থানার জিরতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দরাফপুর গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দত্ত বাড়ির আবদুল কাফির কন্যা বাবুপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে ৬নং ওয়ার্ডের বিজয় নগর গ্রামের আবুল কালামের পুত্র বিপ্লবের নেতৃত্বে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
ভিকটিমের মা নাসরিন আক্তার বেগমগঞ্জ মডেল থানায় ঔদিন সাধারন ডায়রী করেন এবং বিভিন্ন জায়গায় খোজাখুজির পরে ২৪ আগষ্ট বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৪৭ নং মামলা করেছে। আরজিতে তিনি উল্লেখ করেন, আসামিরা নারী উত্ত্যক্তকারী, খারাপ প্রকৃতির লোক। স্কুলে পড়ুয়া মেয়ে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত ও কটূক্তি করত। বিষয়টি অভিভাবকদের জানানো হয়।এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে বিপ্লবের নেতৃত্বে মোর্শেদ আলম সহ ৬ সহযোগী তাকে অস্ত্রের মুখে মাইক্রো যোগে অপহরণ করে নিয়ে যায়।
ম্যানেজিং কমিটির সভাপতি সাহাব উদ্দিন স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানায়।

তদন্তকারী এস.আই ছাগীর আহমেদ বুধবার দুপুরে মোবাইল ফোনে এ প্রতিবেদককে বলেন, চিহ্নিত আসামীরা পলাতক এবং অজ্ঞাত আসামীদের চিহ্নিত করে সকল আসামিদের গ্রেপ্তার ও স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য সকল রকমের চেষ্টা অব্যাহত আছে। এখনো কাউকে গ্রেফতার করা যায়নি।

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com