হিন্দু ধর্মালম্বীদের সঙ্গে বিএনপির আত্মার সম্পর্ক: এ্যানি

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ১০:৩৫ অপরাহ্ণ |

হিন্দু ধর্মালম্বীদের সঙ্গে বিএনপির আত্মার সম্পর্ক: এ্যানি
ছবি:বিবিসি জার্নাল

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, রাজনীতিতে পরিবর্তন ঘটে। কিন্তু হিন্দু সম্প্রদায়ের সঙ্গে বিএনপির বন্ধনের পরিবর্তন ঘটে না। হিন্দু ধর্মালম্বীদের সঙ্গে বিএনপির আত্মার সম্পর্ক। এ সম্পর্ক অতিতেও ছিল, ভবিষ্যতেও অটুট থাকবে। আমরা সবাই এক ও ঐক্যবদ্ধ হয়ে সুন্দর আগামি গড়বো, সে প্রত্যাশা করছি।
বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে জেলা শহরের শ্যাম সুন্দর জিউর আখড়ার পূজা মÐপ পরিদর্শনের সময় হিন্দু নেতাদের সাক্ষাতে তিনি এসব কথা বলেন। এছাড়া তিনি নেতাকর্মীদের নিয়ে জেলা শহরের সমসেরাবাদ মনসা মন্দির ও আনন্দময়ী কালী মন্দিরসহ কয়েকটি পূজা মÐপ পরিদর্শন করেন। এসময় তিনি মন্দিরের পুরোহিত, হিন্দু নেতা ও পূজা দিতে আসা হিন্দু ধর্মালম্বীদের খোঁজ খবর নেন।
পরিদর্শনকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, বিএনপি নেতা ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, সদর (পূর্ব) উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর মজুমদার, সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দেবনাথ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ও জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি বদরুল ইসলাম শ্যামল প্রমুখ।

নোয়াখালীতে নিখোঁজের চারদিন পর কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার, সহপাঠি আটক

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com