হাতীবান্ধায় বসন্তকে বরণ করে নিলেন দইখাওয়া আদর্শ কলেজ

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:২৬ অপরাহ্ণ | 15 বার

হাতীবান্ধায় বসন্তকে বরণ করে নিলেন দইখাওয়া আদর্শ কলেজ

লালমনিরহা প্রতিনিধি:
প্রতিবারের ন্যায় এবারো নানা আয়োজনে নবযৌবনের ঋতু বসন্তকে বরণ করে নিলো লালমরিহাট জেলার হাতীবান্ধা উপজেলায় দই খাওয়া আদর্শ কলেজ। কলেজ প্রাঙ্গনের উপস্থিত শিক্ষার্থীদের বাসন্তীর সাজ মনে করে দিচ্ছে- ফুল ফুটুক আর নাই, আজ বসন্ত।
বসন্তকে বরণ করে নিতে যেমন সাজানো হয়েছে পুরো কলেজ, তেমনি বাসন্তি রং শাড়ি কপালে টিপ, হাতে চুরি, পায়ে নুপুর মন কাড়া খোঁপায় ফুল গুজে সেঁজে ছাত্রীরা। আর এদিকে পাঞ্জাবি, ফতুয়া বা নিজের পছন্দে পড়া পোশাকে সেজে বসন্ত বরণে সঙ্গী হয়েছে ছাত্ররা। শুধু তাই নয় কলেজের শিক্ষক-শিক্ষিকাও আজ সাঁজতে এতটুকুন ভুল করেনি।
এ উপলক্ষ্যে মঙ্গলবার দুপুরে কলেজ মাঠ থেকে একটি র‌্যালী বের করে দইখাওয়া বাজারের বিভিন্ন স্থান প্রদক্ষিন করে। পরে কলেজ প্রাঙ্গনে কলেজ কর্তৃক আয়োজিত বসন্ত বরণের আলোচনা সভায় মিলিত হয়।
কলেজের অধ্যক্ষ মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা মহিলা ডিগ্রী কলেজের অধক্ষ্য মোতাহার হোসেন লাভলু, উপাধ্যক্ষ জিনাত ইখতার জাহান, দইখাওয়া আদর্শ কলেজের প্রভাষক লুৎফর রহমান, আব্দুস সালাম, নুরুজ্জামান আহম্মেদ, উপজেলার বিএনপি’র সদস্য সচিব আফজাল হোসেন, গোতামারী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল জলিলসহ আরো অনেকে।
বসন্ত বরণ উপলক্ষ্যে উক্ত সভায় কলেজের ২০১৮ সালে সেরা ১২ জন শিক্ষার্থীকে ক্রেষ্ট প্রদান করা হয়। পরে বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
হাসান মাহমুদ। লালমরিহাট।
মোবাইল:০১৭৩৭১৩০৬০৯। ১৩ ফেব্রæয়ারি, ২০১৮।

 

সিলেটের কোম্পানীগঞ্জে মুজিব সেনাকে বানানো হচ্ছে জিয়ার সৈনিক!

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com