সাভারে ছোট বোনকে আটকে বড় বোনকে গণধর্ষণ

বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ১২:২২ পূর্বাহ্ণ |

সাভারে ছোট বোনকে আটকে বড় বোনকে গণধর্ষণ

সাভারের আশুলিয়ায় ছোট বোন ও তার স্বামীকে পার্শ্ববর্তী একটি কক্ষে আটকে রেখে বড় বোনকে গণধর্ষণের অভিযোগ উঠেছে অভিনেতা এ আর মন্টুর ছেলেসহ ছয় বখাটের বিরুদ্ধে। ভুক্তভোগী ওই নারী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে।

গতকাল দুপুরে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার এ আর মিন্টু পাটোয়ারির ছেলে মিথুন পাটোয়ারি (২৪), একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান (২১)। মামলার অন্যান্য আসামিরা হলো- আশুলিয়ার গাজীরচট সোনামিয়া মার্কেট এলাকার মো. আকাশ (২৩), একই এলাকার মো. সাদেকের ছেলে মো. লিংকন (২০) এবং অজ্ঞাতনামা আরো দু’জন।

থানা পুলিশ ও ভুক্তভোগী নারীর পরিবারের সদস্যরা জানায়, শনিবার সকালে আশুলিয়ার গাজিরচট এলাকায় রওশনের ভাড়া বাড়িতে ছোট বোনের কাছে বেড়াতে আসে তার বড় বোন। সন্ধ্যায় স্থানীয় এ আর মন্টুর ছেলে মিথুন পাটোয়ারি, আরফান, লিংকন ও আকাশসহ অজ্ঞাতনামা আরো দুই বখাটে তাদের বাড়ির ভেতরে প্রবেশ করে। এ সময় বেড়াতে আসা বড় বোনের উপর তাদের কুনজর পড়ে। এক পর্যায়ে বখাটেরা ছোট বোন এবং তার স্বামীকে পার্শ্ববর্তী একটি কক্ষে আটকে রেখে বড় বোনকে গণধর্ষণ করে। এছাড়া বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় ধর্ষকরা।

ধর্ষণের শিকার ওই নারী ঘটনাটি জানিয়ে ৬ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক মিথুন পাটোয়ারি ও আরফানকে গ্রেপ্তার করেছে। আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত দুই ধর্ষককে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com