ব্রেকিং নিউজ

x

লক্ষ্মীপুরে টেন্ডার নিয়ে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২

সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | ১:০৩ পূর্বাহ্ণ | 123 বার

লক্ষ্মীপুরে টেন্ডার নিয়ে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২
প্রতিক ছবি

লক্ষ্মীপুরে টেন্ডারের ফরম জমা দেয়াকে কেন্দ্র করে স্বেচ্ছসেবকলীগ ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রবিবার বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত বন বিভাগের কার্যালয়ের সামনে ও শহরের চকবাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের ২জন আহত হয়েছে।

আহতরা হলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহম্মদ ও ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজ। এ ঘটনার জের ধরে শহরে দেশীয় অস্ত্র নিয়ে মোটর সাইকেল মহড়া দিতে দেখা গেছে সরকার দলীয় লোকজনকে। শহরে থমথমে অবস্থা ও ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, বন বিভাগের টেন্ডারের ফরম জমা দিতে বিকাল থেকে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহম্মদ ও তার অনুসারীরা বন বিভাগের কার্যালয়ের সামনে অবস্থান নেয়।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ঘটনাস্থলে পৌঁছালে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে একই ঘটনাকে কেন্দ্র করে শহরের চক বাজারে ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজের ওপর হামলা চালায় ইমতিয়াজরে অনুসারীরা। পরে সেবাবকে গুরুত্বর আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন কারণ ছাড়াই ছাত্রলীগ নেতা সেবাবকে পিটিয়ে আহত করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নোয়াখালীতে যৌন হয়রানির অভিযোগে ডাক্তার আটক

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com