ব্রেকিং নিউজ

x

লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা, পেস্টুন ভাঙচুর

বুধবার, ১১ জুলাই ২০১৮ | ৬:৫২ অপরাহ্ণ | 162 বার

লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা, পেস্টুন ভাঙচুর

লক্ষ্মীপুরে খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদল নেতা ইসহাক সরকারের মুক্তির দাবিতে বের করা ছাত্রদলের মিছিলে হামলা চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল মুকিত সোহেলকে মারধর করে পুলিশে দেয়। পরে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাড়িতে ঢুকে ব্যানার-পেস্টুন ভাঙচুর করে তারা। বুধবার (১১ জুলাই) দুপুরে শহরের হাসপাতাল সড়ক ও গোডাউন রোড এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে শহরের পুরাতন আদালত সড়ক থেকে মিছিল বের করে জেলা ছাত্রদল। মিছিলটি হাসপাতাল সড়কে পৌছালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে নেতাকর্মীরা ধাওয়া করে। এসময় ছাত্রদলের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ছাত্রদল নেতা মুকিতকে ধরে মারধর করে পুলিশে দেয় তারা। হামলায় পৌর ছাত্রদলের সদস্য মো. নাঈম আহত হয়েছে। একপর্যায়ে ছাত্রলীগ মিছিল নিয়ে এ্যানীর গোডাউন রোডের বাড়িতে ঢুকে ব্যানার-পেস্টুন ভাঙচুর করে।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, খালেদা জিয়া ও ছাত্রদল নেতা ইসহাক সরকারের মুক্তির দাবিতে শান্তিপূর্ন মিছিলে বিনা উস্কানিতে ছাত্রলীগ হামলা করে। এসময় আমাদের কয়েক নেতাকর্মীকে হামলা করেছে। পরে শহীদ উদ্দিন চৌধুরীর বাড়িতে হামলা চালায়।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, কোটা সংস্কারের আন্দোলনের নামে ছাত্রদল ও শিবির শহরে মিছিল করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিল। আমরা তাদের ছাত্রভঙ্গ করে দিয়েছি।
সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে এ্যানীর বাড়িতে গিয়েছি। সেখানে কয়েকটি ভাঙা ও ছেঁড়া ব্যানার-পেস্টুন পড়ে থাকতে দেখা গেছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি।
ল²ীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, বিশৃঙ্খলার চেষ্টাকালে ছাত্রদলের এক নেতাকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

নোয়াখালীতে যৌন হয়রানির অভিযোগে ডাক্তার আটক

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com