রাবিতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, আহত তিন

বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০১৯ | ৮:১৩ পূর্বাহ্ণ |

রাবিতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, আহত তিন

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষকসহ তিনজন আহত হয়েছেন। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, রুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রভাষক ইলিয়াস রহমান, রাবি পরিবহন টেকনিকাল কর্মচারী সমিতির সাবেক সভাপতি ও সিএনবি রুটের বাসচালক আবদুস সাত্তার। আহতদের মধ্যে আরও একজনের পরিচয় জানা যায়নি।

জানা যায়, ইলিয়াস রহমান মোটরসাইকেল চালিয়ে স্টেশন বাজার এলাকা থেকে রুয়েট ক্যাম্পাসের দিকে যাচ্ছিলেন। অপরদিক হতে পরিবহন বাসচালক আবদুস সাত্তার বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে থেকে স্টেশন বাজারের অভিমুখে যাচ্ছিলেন। এসময় কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে উভয়ের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রুয়েট শিক্ষক ইলিয়াসসহ তিন জন আহত হন।
আহত বাস চালক আবদুস সাত্তার বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন এবং শিক্ষক ইলিয়াস রহমানকে রুয়েট মেডিকেল সেন্টারে ভর্তি করানো হয়েছে বলে জানা গেছে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান জানান, গণমাধ্যম কর্মীদের মাধ্যমে বিষয়টি শুনেছি। এই বিষয়ে খোঁজ নিয়ে দেখছি।#

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com