মানিকছড়িতেজাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ৪:১০ অপরাহ্ণ |

মানিকছড়িতেজাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দুর্যোগমোকাবিলায় প্রস্তুতি হ্রাস করবে জীবন ওসম্পদের ঝুঁকি’ এই প্রতিপাদ্যকে সমানে রেখে মানিকছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১০মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্তর থেকে র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পরিষদ চত্তরে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কামাল উদ্দিন এর সঞ্চালনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রকৌশলী(এলজিইডি) মো. জাকির হোসেন, উপজেলা কৃষি অফিসার মো. নাজমুল ইসলাম মজুমদার, খাদ্য নিয়ন্ত্রক শ্যাম প্রসাদ চাকমা, একাডেমিক সুপারভাইজার রেহেনা মোস্তফা, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প ব্যবস্থাপক ফরিদুল আলম, যুবলীগ নেতা মো. সামাউন ফরাজী সামু প্রমূখ।
এছাড়াও র‌্যালী ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত ছাত্র-ছাত্রী, ইনিয়ন পরিষদ সদস্য এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com