বেগমগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর উদ্যোগে গৃহবধুকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণ কারীদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন

বুধবার, ০৭ অক্টোবর ২০২০ | ৬:৫৪ অপরাহ্ণ | 181 বার

বেগমগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর উদ্যোগে গৃহবধুকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণ কারীদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে নারীর উপর পৈশাচিক নির্যাতনের প্রতিবাদে বেগমগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর উদ্যোগে চৌরাস্তা মুক্তিযুদ্ধা জাদুঘরের সামনে মানববন্ধন,প্রতিবাদ সভা ও আলোক প্রজ্জ্বলন করা হয়েছে।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন,ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তুমূলক শাস্তি দাবি করেন যাতে করে আর কেউ এমন জঘন্য কাজ করার সাহস না পায়।
এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জুয়েল রানা,জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক,নোয়াখালী পৌর কমিটির সভাপতি সাফায়েত ইসলাম দীপ্ত.সাধারন সম্পাদক ইমতিয়াজ হোসেন রবিন ও উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি আব্দুর সবুর,সাধারন সম্পাদক এহতেশামুল হায়দার কায়েস।
মানববন্ধনে উক্ত সংগঠনের সদস্য ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন সহ এলাকার সাধারণ জনগন মানববন্ধনে অংশগ্রহণ করে।
নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ
বলেন.আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কেউ গৃহবধৃকে নির্যাতনের সঙ্গে জড়িত থাকলে আমরা তদন্ত করে দলীয়ভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করবো। যারা এ ধরনের অপকর্ম করে দলের ভাবমূর্তি নষ্ট করে এবং যারা অপরাধীদের পৃষ্ঠপোষকতা দেয় তাদের বিরুদ্ধেও দল ব্যবস্থা নেবে। নারী ধর্ষণকারীসহ অপকর্মকারীরা দলীয় নেতাদের সঙ্গে বড় বড় পোস্টার ঝুলিয়ে নিজেদের রক্ষার চেষ্টা করে।

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামি সহ এপর্যন্ত ৮ আসামিকে আটক করেছে।

২০১১-২০১৬ | bbcjournal.com'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com