ব্রেকিং নিউজ

x

নোয়াখালীর হাতিয়ায় মাদ্রাসা ছাত্রকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ-১

সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | ১:৪১ অপরাহ্ণ | 117 বার

নোয়াখালীর হাতিয়ায় মাদ্রাসা ছাত্রকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ-১

নোয়াখালীর হাতিয়ায় উপজেলায় মোঃ নিরব উদ্দিন (১০) নামে এক মাদ্রাসা ছাত্রকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

এসময় গুলিতে পিতা মিরাজ উদ্দিন (৩৫) নামে আরো একজন আহত হয়েছেন। রোববার রাতে হাতিয়ার পৌরসভা ৫নং ওয়ার্ডে নান্টু মিয়ার বাড়িতে এ গুলির ঘটনা ঘটে। নিহত নিরব উদ্দিন হাতিয়া পৌরসভার বাসিন্দা মিরাজ উদ্দিনের ছেলে এবং স্থানীয় রহমানিয়া মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্র।

সোমবার দুপুর ১২টার দিকে নিহত নিরবের চাচা ও খবির বাজার শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম নান্টু সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ হয়ে তার ভাতিজা নিরবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে গত রোববার রাতে স্থানীয় সন্ত্রাসী ও এমপি আয়েশা ফেরদৌসের সমর্থক একাধিক মামলার আসামী মহিউদ্দিন মুহিন, গুল আজাদ, আবু তাহেরসহ ১৫-২০জন সন্ত্রাসী আমাদের বাড়িতে এসে অতর্তিক হামলা চালায়। এসময় তাদের গুলিতে আমার ভাতিজা নিরব উদ্দিন ও আমার ভাই মিরাজ উদ্দিন গুলিবিদ্ধ হন। প্রথমে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে ওইখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে আনার পথে নিরব উদ্দিন মারা যান। নিরবের পিতা মিরাজ উদ্দিন নোয়াখালী জেনারেল হাসপাতালে আশংকা জনক অবস্থায় চিকিৎসাধীন আছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও (আবাসিক চিকিৎসক) ডা. আজিম জানান, রাতে নিরব উদ্দিন নামে এক ছাত্রকে মাথায় গুলিবিদ্ধ মৃত অবস্থায় আনা হয়েছে এবং তার পিতা মিরাজ উদ্দিনকেও গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা রয়েছে। তার হাতে ও পিঠে গুলি লাগে। তিনি আরো জানান, নিরবের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান শিকদার জানান,সন্ত্রাসী হামলায় মিরাজ উদ্দিন ও তার ছেলে নিরব গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ নিরবকে নোয়াখালী নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। হামলাকারীদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি

লক্ষ্মীপুরে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা, পেস্টুন ভাঙচুর

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com