ব্রেকিং নিউজ

x

নোয়াখালীতে মফস্বল সাংবাদিক ফোরামের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রবিবার, ১৫ জুলাই ২০১৮ | ৮:৪৫ অপরাহ্ণ | 129 বার

নোয়াখালীতে মফস্বল সাংবাদিক ফোরামের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ছবি:বিবিসি জার্নাল

নানা কর্মসূচির মধ্যদিয়ে রোববার বিকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নোয়াখালী জেলা শাখার উদ্যোগে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি নোয়াখালীর লক্ষ্মীপুর সড়কে প্রদক্ষিন শেষে অফিস কার্যালয়ে এসে শেষ হয়।
এর আগে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের অফিস কার্যালয়ে টিভি সাংবাদিক ফোমের সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি মানিক ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন কামাল’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বেলাল হোসাইন ভূঁইয়া, সহ-সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন টিপু, বিএসএমএফ সেনবাগ উপজেলা আহŸায়ক জাহাঙ্গীর আলম, বিবিসি জার্নাল.কম এর সম্পাদক ও প্রকাশক খায়রুল আলম রিফাত, কোম্পানীগঞ্জ আহŸায়ক মেজবাহ উদ্দিন, সুবর্ণচর আহŸায়ক ইউনুছ শিকদার, সাংস্কৃতিক সম্পাদক হাবীবুর রহমান পিন্টু খাঁন, সাংবাদিক এ.এস.এম রিজোয়ান, সহ অনেকেই।
আলোচনা সভায় বক্তরা সাংবাদিকদের ১৪ দফা দাবী বাস্তবায়নের কথা তুলে ধরে বলেন, বর্তমান সরকার দেশের নানা ক্ষেত্রে উল্লেখ্য যোগ্য উন্নয়ন করলেও জেলা-উপজেলা (মফস্বল) সাংবাদিকদের উন্নয়নে তেমন কোন উদ্যোগ নেয়নি। রাজনীতি যেমনি সেবা, তেমনি সাংবাদিকতা ও সেবামূলক কর্মকান্ড। কিন্তু রাজনীতিবিদদের উন্নয়ন হলেও সাংবাদিকদের উন্নতি হচ্ছে না। এতে সাংবাদিক পেশা ক্ষতিগ্রস্ত হচ্ছে। বর্তমান সরকার শিক্ষক, ডাক্তার, নাসর্, সেবিকাসহ অনেক পেশারই দাবী দাওয়া পূরণ করছে। অথচ সাংবাদিকদের দীর্ঘদিনের দাবীগুলো নিয়ে সরকারের সহযোগিতা পাচ্ছেনা। সাংবাদিক নিয়োগ, নীতিমালা, পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন, প্রেস কাউন্সিল ও প্রেস ইনস্টিটিউটের মাধ্যমে সনদ ও প্রশিক্ষনের ব্যবস্থা গ্রহন করে দেশ ও সমাজ উন্নয়নে নিরলস সেবা প্রদানকারী সাংবাদিকদেরকে সহযোগিতার হাত বাড়ার আহŸান করেন। #

নোয়াখালীতে যৌন হয়রানির অভিযোগে ডাক্তার আটক

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com