নোয়াখালীতে পূর্বশত্রুতার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও বসত ঘরে আগুন,আটক এক

সোমবার, ২০ জুলাই ২০২০ | ১২:২৮ অপরাহ্ণ | 96 বার

নোয়াখালীতে পূর্বশত্রুতার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও বসত ঘরে আগুন,আটক এক

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় অম্বরনগর ৪নং ওয়ার্ডের পূর্বশত্রুতার জের ধরে কাজির হাট বাজারে ২টি দোকানে ভাংচুর ও বসত ঘরে আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা,এঘটনায় এলাকার চিন্নিত চাঁদাবাজ হুমায়ন কবির কে আটক করে সোনাইমুড়ি থানা পুলিশ ।
পূর্বশত্রæতার জের ধরে গত শুক্রবার ১৭ জুলাই সন্ধ্যা ৬ টায় কাজির হাট বাজারে মা ফার্নিচার ও জেরিন ফ্যাশনে হামলা চালিয়ে দোকানের ক্যাশ ভেঙ্গে দুই দোকান থেকে নগদ ১লাখ ৩৮ হাজার টাকা নিয়ে যায়,তাদরে বাঁধা দিলে আশরাফ হোসেন তারেক (২৫) নামের একজন কে কুপিয়ে গুরুতর আহত করে,এবং বাজারে সন্ত্রাসী কর্মকান্ড শেষে সন্ত্রসী হুমায়ন কবির নেতৃত্বে ৬০ থেকে ৭০ জনের বহর সহ দেশীয় অস্ত্র নিয়ে অম্বরনগর ৪নং ওয়ার্ডের খালেক মিয়ার নতুন বাড়ি হামলা চালিয়ে পুরো বাড়ি ভাংচুর করে আগুন ধরিয়ে আনন্দ উল্লাস করতে থাকে,খবর পেয়ে ভ‚ক্তভ‚গী আব্দুস সালাম পিন্টু সোনাইমুড়ি থানায় অবহিত করলে রাত ১ টায় পুলিশ এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয়রা জানান,বেগমগঞ্জ ও সোনাইমুড়ি দুই উপজেলার বর্ডারে কাজির হাট বাজার হওয়ায় সন্ত্রাসী হুমায়ন কবির ত্রাসের রাজত্ব গড়ে তুলেছে,এতে আলাইয়াপুর ও আম্বর নগর ইউনিয়নের মানুষ তার কাছে জিম্মি হয়ে আছে। সন্ত্রসী হুমায়ন কবির এর বিরুদ্ধে যথাযত ব্যবস্থা নিয়ে আইনের আওতায় আনার জর দাবি এলাকাবাসির ।

২০১১-২০১৬ | bbcjournal.com'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com