নোয়াখালীতে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮ | ৮:৩৯ অপরাহ্ণ | 268 বার

নোয়াখালীতে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার
ছবি:বিবিসি জার্নাল ডট কম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড রহিম মিয়ার টেকের পূর্ব পাশ থেকে অস্ত্র গুলিসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইফগান, পাঁচ রাউন্ড কার্তুজ, ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি লোহার কোরাবাড়ি, একটি মুখোশ, একটি মানকিক্যাপ ও দুই’শ গ্রাম মোটা সুতা উদ্ধার করা হয়। আজ দুপুরে গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ফেনী জেলার গবিন্দপুর এলাকার মৃত কবির আহম্মদের ছেলে তাজুল ইসলাম (৩২), কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে করিম শাহ খোনার বাড়ীর আবদুল সাত্তারের ছেলে মিজানুর রহমান রুবেল (২২), একই এলাকার বদুর বাপের বাড়ীর মৃত আবুল কালামের ছেলে তৈয়ব নবী প্রকাশ মিষ্টার (২৭)।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে ডাকাতেরা রহিম মিয়ার টেকের পূর্ব পার্শ্বে একটি পরিত্যাক্ত বাড়িতে সংঘবদ্ধ হয় ডাকাতি করার জন্য। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িটি ঘেরাও করে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাতকে গ্রেফতার করে। ডাকাত দলের অপর সহযোগিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পুলিশ বাদী হয়ে আজ একটি অস্ত্র মামলা ও একটি ডাকাতির প্রস্তুতির মামলা নিয়েছে। গ্রেফতার ডাকাতদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানা ও চট্টগ্রামের মিরশরাই থানায় ডাকাতির মামলা রয়েছে।

নোয়াখালীতে আ. লীগের সংঘর্ষ, পুলিশসহ আহত ৪০(ভিডিও)সহ

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com