ধর্ম বা দেশ নয়, সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ চাই: জন আব্রাহাম

বুধবার, ০৬ মার্চ ২০১৯ | ১০:১৭ পূর্বাহ্ণ |

ধর্ম বা দেশ নয়, সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ চাই: জন আব্রাহাম

ভারতের পুলওয়ামায় সন্ত্রাসী হামলা, পাকিস্তানকে জবাব দিতে ভারতের বিমান হামলা সর্বোপরি ভারত পাকিস্তানের সাম্প্রতিক অবস্থা নিয়ে মন্তব্য করেছেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। তিনি বলেন, যুদ্ধ হতে হবে সন্ত্রাসের বিরুদ্ধে, কোনও দেশ, ধর্মের সঙ্গে নয়। এবং ধর্মের সঙ্গে ধর্মেরও নয়।

জন আব্রাহাম অভিনীত ‘রোমিও আকবর ওয়াল্টার’র সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। সিনেমার ট্রেলার মুক্তির অনুষ্ঠানে এই কথা বলেন তিনি। তিনি শঙ্কা প্রকাশ করে বলেন, হয়ত আমার এই বক্তব্যের জন্য আমাকে গ্রেপ্তার করা হতে পারে, তবুও বক্তব্য পরিবর্তন করব না।

জন জানান, সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ করা মানে এর অর্থ এই নয় যে অন্য দেশের সঙ্গে যুদ্ধ করা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমার ট্রেলার পোস্ট করে ৪৬ বছর বয়সী অভিনেতা লেখেন, সকম প্রকার মন্দ ও শত্রুদের থেকে জাতিকে রক্ষা করতে তার এই সিনেমা।

সোমবারই মুক্তি পেয়েছে জন আব্রাহামের ছবির ট্রেলার। ছবির প্রেক্ষাপট ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধ। ছবিতে ভারতের গুপ্তচর সংস্থার হয়ে পাকিস্তানে পৌঁছে যেতে দেখা যাবে অভিনেতা জনকে। একজন অতি সাধারণ ব্যক্তির চরিত্রে কাজ করবেন তিনি।

দেশের গুপ্তচর সংস্থার হয়ে কাজ করতে পাঠানো হবে তাকে। আর এভাবেই বদলে যাবে তার জীবন। দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে পাকিস্তানে পৌঁছাবেন তিনি। সিনেমাটি মুক্তি পাবে ৫ এপ্রিল।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com