ঠাকুরগাঁওয়ে প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করতে হাজারো মানুষের ঢল

বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:০৯ পূর্বাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করতে হাজারো মানুষের ঢল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর এবার পঞ্চম বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা নির্বাচন৷আওয়ামীলীগের হয়ে চেয়ারম্যান পদে ঠাকুরগাঁও সদর উপজেলায় একাধিক মনোনয়ন প্রত্যাশা করেন ও প্রচার প্রচারণা চালান। গত ১০ ফেব্রুয়ারি রবিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তালিকা প্রকাশ করেন।
অবশেষে ঠাকুরগাঁও সদর উপজেলায় দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো । তিনি জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। তিনি ২০১৪ সালে আওয়ামীলীগের মনোনয়নে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেন। তার আসার খবর ছড়িয়ে পড়লে,তাকে বরণ করে নিতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অপেক্ষা করেন হাজারো নেতা কর্মী।দল থেকে মনোনয়ন পাওয়ায় দলের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে বইছে আনন্দ। প্রিয় নেতাকে এক নজর দেখতে ও ফুলেল শুভেচ্ছা জানাতে দলীয় কার্যালয়ে ভিড় করছেন নেতাকর্মীরা। দলের নেতাকর্মী ও সমর্থকদের ভালোবাসায় প্রীতিকর আনন্দে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান গণমানুষের নেতা এ্যাড.অরুনাংশু দত্ত টিটো।
এসময় বক্তব্য রাখেন,ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,এ্যাড. মকবুল হোসেন বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী। এছাড়া উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক,জুলফিকার আলী ভুট্টো, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার,ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো,জেলা ছাত্রলীগের সভাপতি সানোয়ার পারভেজ পুলক, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগ ও উপজেলার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com