ব্রেকিং নিউজ

x

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে জেলায় জেলায় বিক্ষোভ | সারাদেশ

সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ৮:১৫ অপরাহ্ণ | 92 বার

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে জেলায় জেলায় বিক্ষোভ | সারাদেশ
খালেদা জিয়ার মুক্তির দাবিতে নোয়াখালীতে জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ এর সময় তোলা ছবি

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দেশের বিভিন্ন জেলায় বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিএনপি ও তার অঙ্গ সংগঠন। এ সময় পুলিশের বাধায় বেশ কয়েকটি জেলায় বিক্ষোভ কর্মসূচি প- হয়েছে। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-

নোয়াখালী
নোয়াখালী থেকে: খালেদা জিয়ার মুক্তির দাবিতে নোয়াখালীতে জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ হয়েছে। মাইজদী শহরের প্রধান সড়কে গতকাল জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাছান নোমানের নেতৃত্বে মিছিল শেষে এক প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন এডভোকেট আবদুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাম হায়দার বিএসসি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যা বাহার হিরন, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ট্রপি, জেলা বিএনপির দপ্তর সম্পাদক ওমর ফারুক, যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও জেলা ছাত্রদলের সভাপতি আজগর হোসেন দুখু প্রমুখ।

মৌলভীবাজার
স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে: বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে মৌলভীবাজার জেলা বিএনপি। গতকাল দুপুরে শহরের বড়হাট এলাকা থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কুসমভাগ এলাকায় গিয়ে শেষ হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আবদুল মুকিত, সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাহ উর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সহ-সম্পাদক ফয়সল আহমদ, সদর থানা বিএনপির সভাপতি মো. হেলু মিয়া, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, সাধারণ সম্পাদক এম,এ,মুহিত, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান, সাংগঠনিক মোবারক হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জি এম মোক্তাদির রাজু, বিএনপি নেতা ফরহাদ রশিদ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইমামুল হক রিপনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের লোকজন উপস্থিত ছিলেন। এদিকে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমানের নেতৃত্বে দুপুরে মৌলভীবাজার শহরের অপর একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি শহরের চাঁদনীঘাট ব্রিজ থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমুহনা পয়েন্টে গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান, জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আনকার আলী সুলেমান প্রমুখ।

নাটোরে পুলিশি বাধা
নাটোর প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে নাটোরে পুলিশি বাধার মধ্যে বিক্ষোভ করেছে বিএনপি। নাটোর জেলা বিএনপির আয়োজনে গতকাল দুপুরে আলাইপুরস্থ অস্থায়ী বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি কিছুদূর এগিয়ে যেতেই বাধা দেয় পুলিশ। এ সময় পুলিশি বাধা পেয়ে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে তারা।

লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর প্রতিনিধি: খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিসার দাবিতে লক্ষ্মীপুরে জেলা বিএনপির বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, যুবদল নেতা খালেদ মোহাম্মদ আলী কিরন ও সৌরভ হোসেন ভুলু প্রমুখ। এরপর জেলা যুবদলের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে সাহাবুদ্দিন সাবুর বাসভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। এ সময় মিছিলটি প্রেস ক্লাবের সামনে গেলে পুলিশ বাধা দেয়। পরে প্রেস ক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে জেলা যুবদলের নেতাকর্মীরা। জেলা-উপজেলা বিএনপি-যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গাইবান্ধা
গাইবান্ধা প্রতিনিধিঃ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার গাইবান্ধা জেলা যুবদল বিক্ষোভ মিছিল বের করার সময় পুলিশ মিছিলে বাধা দেয়। পরে বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোর্শেদ হাবীব সোহেল, জেলা বিএনিপর সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাবু, জেলা যুবদলো সাবেক আহবায়ক মাহমুদুন নবী রিটু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুটটু, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম লিপন, আহমেদ সেকেতুর রব অনিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল সরকার খোকন, জাকিরুল ইসলাম, মোশফেকুর রহমান রিপন, আব্দুর রহমান, ফেরদৌস আলম লিটন, শাহিন মিয়া, ইউনুস আলী দুখু, খন্দকার আল আমিন, নুরে আলম সিদ্দিক পিটন, সাগর মিয়া, প্রিন্স আহমেদ, নাজমুল হাসান, মিলন মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইমাম হাসান আলাল, সদর থানা যুবদলের নোমান হাসান প্রমুখ।
বক্তারা বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের নিঃশর্ত মুক্তির দাবি জানান। ছবি সংযুক্ত

মুুন্সীগঞ্জ
মুন্সীগঞ্জ প্রতিনিধি :: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে সারা দেশের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ শহরস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ে সামনে সড়কে জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে এই কর্মসূচি পালন করে। সমাবেশে বক্তারা অতি দ্রুত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবি করেন। জেলা বিএনপির সভাপতি আলহাজ আবদুল হাইয়ের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলী আজগর রিপন মল্লিক প্রমুখ।

নারায়ণগঞ্জে পুলিশের লাঠিচার্জ, আটক ২
নারায়ণগঞ্জ প্রতিনিধি :: নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় পুলিশ জেলা ছাত্রদলের মিছিলে লাঠিচার্জ করেছে। এতে কয়েকজন আহত হয় এবং জেলা ছাত্রদলের মিছিলে ধাওয়া দিয়ে ওমর খৈয়াম উৎসব ও মো. সুমন নামের দুই কর্মীকে আটক করেছে পুলিশ। সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের গলির সামনে প্রতিবাদ সমাবেশ করেন জেলা বিএনপির নেতাকর্মীরা। প্রতিবাদ সমাবেশের স্থান চারিদিক থেকে ঘিরে রাখে পুলিশ। সেখানে জেলা বিএনপির শীর্ষ নেতারা সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে সমাবেশ সমাপ্ত করেন। জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাসুকুল ইসলাম রাজীব ও সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন সালু, যুগ্ম সম্পাদক শাহ আলম। এর আগে সকাল ১১টায় জেলা বিএনপির কর্মসূচিতে জেলা ছাত্রদলের মিছিল যোগ দিতে আসার পথে পুলিশ ধাওয়া করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। মিছিল থেকে ওমর ও সুমন নামের দুই কর্মীকে আটক করে পুলিশ। এ ছাড়াও এ সময় পুলিশের লাঠিচার্জে আহত হয় মহানগর ছাত্রদল নেতা রিপন সরকারসহ ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী।
পটুয়াখালীতে পুলিশের বাধায় –
পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি সাবেক মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি প- হয়ে যায়। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় শেরেবাংলা সড়কস্থ সুরাইয়া ভিলার সামনে থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শুরু হলে পুলিশ বাধা দিলে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ব্যাপক ধস্তাধস্তির একপর্যায়ে মিছিল সেখানেই প- হয়। এ সময় পুলিশ মিছিলের ব্যানার নিয়ে যায়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি মাকসুদ আহমেদ বায়েজিদ পান্না, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম প্রমুখ।

হবিগঞ্জ
হবিগঞ্জ প্রতিনিধি  : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে হবিগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে পুলিশের বাধার মুখে মিছিলটি সংক্ষিপ্ত করে পথ সভার মাধ্যমে সমাপ্ত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ, জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী ও এডভোকেট হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, হবিগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক আবুল হাশিম, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক ফরিদ আহমেদ ওলি, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমার কাজল, জেলা যুবদলের সভাপতি মিয়া মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা জাসাসের সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী প্রমুখ।

বগুড়া
বগুড়া প্রতিনিধি: বেগম খালেদা জিয়াকে  কারাগারে আটক রাখার প্রতিবাদ এবং তার  চিকিৎসা ও মুক্তির দাবীতে বৃহস্পতিবার বেলা ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বগুড়া জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।  এসময় সমাবেশ থেকে দুই ছাত্রদল কর্মীকে আটক করেছে পুলিশ। সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য  দেন জেলা  সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদীন চাঁন, বীরমুক্তিযোদ্ধা মো. শোকরানা, আলী আজগর হেনা, লাভলী রহমান, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, আব্দুর রহমান, মাহবুবুর রহমান বকুল, অ্যাডভোকেট  একেএম সাইফুল ইসলাম, এম আর ইসলাম স্বাধীন, তাহা উদ্দিন নাহিন, অ্যাডভোকেট  নাজমুল হুদা পপন প্রমুখ।

বাগেরহাট
বাগেরহাট প্রতিনিধি : কারাবন্দি বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বাগেরহাট জেলা যুবদলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল করেছে। বৃহস্পতিবার বিকালে বাগেরহাট-খুলনা মহাসড়কের সদর উপজেলার বারাকপুর এলাকায় জেলা যুবদল বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বক্তব্য দেন নবগঠিত জেলা যুবদলের সভাপতি ও মোল্লাহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারুন আল রশিদ প্রমুখ।

খুলনা
খুলনা প্রতিনিধি :: বিএনপি চেয়ারপাসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে  কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী খুলনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। গতকাল সকালে কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন- জেলা বিএনপি’র সহ-সভাপতি খান জুলফিকার আলী জুলু। এতে প্রধান অতিথি ছিলেনÑ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমীর এজাজ খান।
সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- এডভোকেট আবদুল আজিজ, মনিরুজ্জামান মন্টু, কামরুজ্জামান টুকু, খান আলী মুনসুর, সাইফুর রহমান মিন্টু, এডভোকেট শরিফুল ইসলাম জোয়ার্দার খোকন, ডা. আবদুল মজিদ, আবদুর রকিব মল্লিক, মোস্তফা উল বারী লাভলু, এডভোকেট তছলিমা খাতুন ছন্দা, আবুল খয়ের খান, মোশারফ হোসেন মফিজ, এডভোকেট একেএম শহিদুল আলম, শামসুল আলম পিন্টু, মুর্শিদুর রহমান লিটন, শামীম কবির, তৈয়্যেবুর রহমান, উজ্জ্বল কুমার সাহা, ইলিয়াস মল্লিক, আতাউর রহমান রনু, আবদুল মান্নান মিস্ত্রি, গোলাম মোস্তফা তুহিন, সুলতান মাহমুদ, মশিউর রহমান যাদু, শেখ হাফিজুর রহমান, খায়রুল ইসলাম জনি, মোল্লা সাইফুর রহমান, খন্দকার ফারুক হোসেন, জাবির আলী, এডভোকেট আব্দুস সবুর, সাইফুল আহসান রবি, কাজী মিজানুর রহমান, ওয়াউজউদ্দিন সান্টু, শাহানাজ ইসলাম, গোলাম কিবরিয়া আশা, কামরুল ইসলাম সিপার, মিজানুর রহমান গোলদার লিটন, রফিকুল ইসলাম বাবু, শেখ আবদুস সালাম, জসিমউদ্দিন লাবু, শামসুল বারিক পান্না, রাহাত আলী লাচ্চু, এমদাদুল ইসলাম, তানভিরুল আযম রুম্মান, ডা. আলমগীর হোসেন, শাহাদাত হোসেন ডাবলু, জাভেদ মল্লিক, সেলিম সরদার, মিসেস মনি, সরদার আবদুল মতিন, নাসিমা পলি, সেতারা সুলতানা, মনিরা পারভীন, রেহানা পারভীন, আবদুল মালেক, এমদাদুল হক, মহিউদ্দিন মিন্টু, শরিফুল ইসলাম বকুল, দিদারুল আলম, জহুরুল হক, মো. হারুন, আফম মনিরুল, জাহাঙ্গীর গোলদার, শফিকুর রহমান, ইসমাইল হোসেন, আলতাফ হোসেন, মোজাম্মেল শরীফ, মোকাররম হোসেন, দিদারুল ইসলাম, আমিরুল ইসলাম তারেক, সাইফুল পাইক, ইউনুস গাজী, মুন্না সরদার, ফিরোজ মেম্বার, ফজলুল আলম সেলিম, আবদুর রহমান, জাকির গাজী, বেল্লাল মোল্লা, মিকাইল বিশ্বাস, রুহুল মোমেন লিটন, কামরান হাসান, শহিদুল ইসলাম, আবু জাফর, বাহাদুর মুন্সী, নহর আলী, খোকন, রফিক, মিটু মোল্লা, রবিউল ইসলাম, বিপ্লব, রেজাউল ইসলাম খোকন, মোস্তাকিন প্রমুখ

নোয়াখালীতে যৌন হয়রানির অভিযোগে ডাক্তার আটক

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com