ব্রেকিং নিউজ

x

আমরা শ্রীলঙ্কার মতো এক জায়গায় বল করতে পারিনি : মিরাজ

শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:১৮ পূর্বাহ্ণ | 108 বার

আমরা শ্রীলঙ্কার মতো এক জায়গায় বল করতে পারিনি : মিরাজ

টার্নিং উইকেট। দুই দলের জন্যই সমান সুযোগ। কিন্তু স্বাগতিক হয়েও বাড়তি সুযোগ নিতে পারছে না বাংলাদেশ। উল্টো এমন উইকেট পেয়ে ভয়ংকর হয়ে উঠেছেন শ্রীলঙ্কার বোলাররা। মেহেদী হাসান মিরাজ মনে করছেন, দুই দলের বোলিংয়ে পার্থক্য হলো-লঙ্কানরা এক জায়গায় বল করে গেছে, বাংলাদেশ সেটা পারেনি।

মিরপুরে টার্নিং উইকেটে শ্রীলঙ্কার ব্যাটসম্যানরাও খুব সুবিধা করতে পারেননি। তবে যে কটি বাজে বল পেয়েছেন, সেটা কাজে লাগিয়েছেন। বাংলাদেশের ব্যাটসম্যানরা সেটা পারেননি, নাকি লঙ্কানরা বাজে বল দেয়ইনি?

প্রথম ইনিংসে শ্রীলঙ্কাকে ২২২ রানে অলআউট করে বাংলাদেশও শেষ ১১০ রানে। দ্বিতীয় ইনিংসে ৮ উইকেটে ২০০ রান তুলেছে শ্রীলঙ্কা। হয়তো বেশিদূর যেতে পারবে না। তবে ইতোমধ্যেই ৩১২ রানের লিড হয়ে গেছে।

লঙ্কান বোলারদের সঙ্গে বাংলাদেশের বোলারদের পার্থক্য বের করতে গিয়ে মেহেদী হাসান মিরাজের চোখে ধরা পড়লো একটা বড় বিষয়-ধারাবাহিকভাবে ভালো বোলিং করে যেতে পারেননি তারা।

দ্বিতীয় দিন শেষে সংবাদ সম্মেলনে এসে মিরাজ বললেন, ‘আমাদের বোলাররা ধারাবাহিকভাবে এক জায়গায় বল করতে পারেনি। অনেক সময় হয়তো আমি ভালো করিনি, অনেক সময় তাইজুল ভাই। তিনজনের মধ্যে সবাই একসঙ্গে ভালো করতে পারিনি। সবাই একসঙ্গে ভালো করতে পারলে ভালো হতো।’

তবে বাংলাদেশের বোলাররা খুব বেশি খারাপ করেছেন, এমনটাও মানতে নারাজ মিরাজ। দুই দলের বোলারদের মধ্যে পার্থক্যটা শুধু ধৈর্য্য সহকারে বোলিংয়ে, বলছেন তিনি, ‘ওরা ভালো বল করেছে। আমাদের ব্যাটসম্যানরা দুর্ভাগ্যবশত কিছু আউট হয়েছে। ওরা একটা জায়গায় ধৈর্য্য সহকারে বোলিং করে গেছে।’

নোয়াখালীতে যৌন হয়রানির অভিযোগে ডাক্তার আটক

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com