অবৈধ ব্যবসায় নামলেন রাইমা!

শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:০২ পূর্বাহ্ণ | 240 বার

অবৈধ ব্যবসায় নামলেন রাইমা!
ছবি : ফাইল ফটো

ভারতীয় জনপ্রিয় নায়িকা রাইমা সেন। এবার তিনিই কিনা অবৈধ ব্যবসায় নাম লেখালেন! রাইমা ভক্তদের মনে এটা দাগ কাটতে পারে। কিন্তু ভয় পাবার কিছু নেই, একটি সিনেমার কাহিনীতে তাকে এরকম চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

ভারত ও বাংলাদেশ সীমান্তবর্তী প্রতিবেশী দুটি দেশ। সীমান্ত দিয়ে বাংলাদেশের জামা-কাপড় আইন ফাঁকি দিয়ে শিয়ালদায় নিয়ে আসা। এরপর সেটা কলকাতা সহ সমগ্র ভারতেই বিক্রির জন্য ছড়িয়ে পড়া। আইন ফাঁকি দিয়ে এই অবৈধ ব্যবসার কথা সকলেরই জানা আছে।

আর সেই অবৈধ ব্যবসার সঙ্গেই এবার নাম জড়িয়ে গেল ভারতীয় জনপ্রিয় নায়িকা রাইমা সেনের নাম!

সম্প্রতি জানা গেছে, আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ অবলম্বনে একটি সিনেমা তৈরিতে করছেন পরিচালক আশিস রায়। আর এই ছবির কেন্দ্রীয় চরিত্রে যে এই ব্যবসার সঙ্গে যুক্ত, তার নাম সিতারা। এই চরিত্রটির নামেই ছবিরও নাম রেখেছেন পরিচালক আশিস রায়। এই ছবির সিতারার ভূমিকাতেই বাংলা ছবির পর্দায় এবার দেখা মিলবে জনপ্রিয় নায়িকা রাইমা সেনকে।

এই ছবিটিতে রাইমা ছাড়াও আরো অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা এফ আর বাবুকে। তিনি ছবিতে অভিনয় করবেন সিতারা ওরফে রাইমার স্বামীর চরিত্রে। এছাড়াও এম নাসির, যিনি কিনা ভারতের আলোচিত ‘বাহুবলী’ ছবিতে শিবগামী দেবীর স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন, তাকেও সিতারা-য় দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায়।

জানা গেছে, চলতি মাসের ৫ ফেব্রুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। জলপাইগুড়ি এবং কোচবিহারের সীমান্ত এলাকায় আপাতত শুটিং চলছে বলে জানা যায়।

ইউজিসি স্বর্নপদক পাচ্ছেন নোবিপ্রবির অধ্যাপক

২০১১-২০১৬ | বিবিসিজার্নাল.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: webnewsdesign.com